মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

সাংবাদিকদের জন্য গুগলের বিনামূল্যে ওয়ার্কশপ

অনলাইন ডেক্স
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৯৭ সময় দর্শন

টেক জায়ান্ট গুগলের আয়োজনে গুগল নিউজ ইনিসিয়েটিভের (GNI) পক্ষ থেকে বাংলাদেশ, নেপাল ও থাইল্যান্ডের সাংবাদিক ও সংবাদকর্মীদের জন্যে বিনামূল্যে ওয়ার্কশপের আয়োজন করা হয়েছে।  

এই বিষয়ে প্রযুক্তি প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, গুগল নিউজ ইনিসিয়েটিভের ডিজিটাল গ্রোথ প্রোগ্রামটি ছোট থেকে মাঝারি আকারের সংবাদমাধ্যমগুলোকে ডিজিটাল সাফল্য অর্জনে সহায়তা করার লক্ষ্যে ডিজাইন করা হয়েছে। এই কর্মসূচি আওতায় অনুষ্ঠিতব্য ওয়ার্কশপগুলোতে অংশ নিতে কোন টাকার প্রয়োজন হবে না।

এই ওয়ার্কশপগুলো ছোট এবং মাঝারি আকারের সংবাদমাধ্যমগুলোর বিজনেস এক্সিকিউটিভ এবং ম্যানেজারদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের দায়িত্ব হলো ডিজিটাল সমৃদ্ধির নেতৃত্ব প্রদান করা।

চার দিনের কর্মশালা শেষে ওয়ার্কশপে অংশগ্রহণকারীদের  প্রশংসাপত্র দেয়া হবে।

এই লিংকের মাধ্যমে গণমাধ্যমে কর্মরত ও এই কর্মশালা করতে ইচ্ছুকরা ফর্ম পুরণ করে ওয়ার্কশপের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

আরও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন ।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71