মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

গলাচিপায় ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উদ্‌যাপিত

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৯৮ সময় দর্শন
 পটুয়াখালীর গলাচিপায় ৪৪তম বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলাদেশ তুরাস্ক ফ্রেন্ডশীপ স্কুল মাঠে বিভিন্ন প্রতিষ্ঠানের শত শিক্ষার্থী, শিক্ষক, গবেষক, সুধী, সাংবাদিকদের নিয়ে সপ্তাহব্যাপী বিজ্ঞান প্রযুক্তি ও অলিম্পিয়াড উদযাপন-২০২২ শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মো. মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মোস্তফা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, গলাচিপা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নিজাম উদ্দিন, মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মোহাম্মদ সালাম ও গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আবুল কালাম সাঈদ।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি ও নির্বাহী অফিসার বলেন, আগামী বিশ্বকে আরও গতিময় ও সৃষ্টিশীল নতুন উদ্ভাবনি গবেষণা নিয়ে সাইন্স বা বিজ্ঞান কে ভালো বাসতে হবে‌। শিক্ষা জীবন হচ্ছে স্বর্ণময়। এই সময়ে সকলকে ভবিষ্যৎ স্বপ্ন নিয়ে নতুন কিছু আবিষ্কার করতে হবে। বিজ্ঞান ছাড়া প্রত্যেক মানুষের জীবন যাত্রাপথ অচল। জীবনকে অপরিসীম অধ্যবসায় চেষ্টা দিয়ে আগামী সময়কে অমৃত সম্ভাবনা ও দেশের মান উজ্জ্বল করতে হবে।
বর্তমান বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার, শিক্ষার সকল পর্যায়ে যে সহায়তা দিয়ে যাচ্ছে, তার সুফল একদিন দেশকে এবং শিক্ষার্থীর জীবনকে জাগ্রত করবে‌। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও শিক্ষার্থীর অভিভাবকসহ আগ্রহী সুশীল সমাজ অংশ নেয়।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71