শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
গলাচিপায় ৩’শ পিস ইয়াবাসহ রনিকে গ্রেফতার, আহত ৩ পুলিশ সদস্য হিন্দু থেকে মুসলিম, ৪ কর্ণ সন্তানের জননী নওমুসলিম রাবেয়া, ঘর থেকে বের করে দিয়েছে স্বামীর পরিবার চর সুহরী গ্রামের আয়রন ব্রিজটি এখন গ্রামবাসীর জন্য মরণ ফাঁদ। আম চাষীরা হয়রানী থেকে মুক্তির দাবীতে কৃষিমন্ত্রীর নিকট আবেদন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ হলুদ মরিচের বস্তায় ৩৬ কেজি গাঁজা, আটক ৪ গোয়েন্দা পুলিশের অভিযানে ভারতীয় মদ সহ আটক ১ গলাচিপা উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা চেয়ারম্যান তোফার মানহানির মামলা আমলি হতে চীফ জুডিশিয়াল আদালতে বদলি হাসপাতালে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে

গলাচিপায় আশ্রয়ন কেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৪৬ সময় দর্শন
গলাচিপায় আশ্রয়ন কেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার sadhinbangla.tv

পটুয়াখালীর গলাচিপায় আশ্রয়ন কেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। শনিবার (১৩ মে) সন্ধ্যা ৭ টায় উপজেলার

গলাচিপা সদর ইউনিয়নের বোয়ালিয়া সাইক্লোন শেল্টার পরিদর্শনে আসেন জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম ও জেলা পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বিপিএম পিপিএম।

সামুদ্রিক ঘূর্ণিঝড় “মোখা” মোকাবেলায় গলাচিপা সদর ইউনিয়নের পায়রা বন্দর মোহনায় বোয়ালিয়া আশ্রয়ন কেন্দ্র চরকারফামা অঞ্চলের মানুষের আশ্রয়ন কেন্দ্রে উপস্থিতি ও জনসাধারণকে সচেতনতায় ব্রিফিং করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

এছাড়া সকল আশ্রয়ন কেন্দ্রে উপস্থিত মানুষের খাবার সহ সব ধরনের সহযোগিতা করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। স্থানীয় মানুষের সাথে বন্যা মোকাবেলা করার লক্ষ্যে কথা বলেন এবং সরকারের পক্ষ থেকে স্থানীয় প্রশাসন, জেলা প্রশাসন সব ধরনের সহযোগিতা ও প্রস্তুতি নিয়েছেন বলে জেলা প্রশাসক জানান। এ সময় গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল উপজেলার সকল দুর্গম ও বিচ্ছিন্ন চরাঞ্চল জনসাধারণ ও জেলেদের নিরাপদ আশ্রয়ে নেওয়ার ব্যাপারে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছেন বলে জেলা প্রশাসককে অবহিত করেন।

অপরদিকে সিপিপি, কর্মীরা ও পুলিশ প্রশাসন ঘূর্ণিঝড় মোকাবেলায় ব্যাপক প্রচার অভিযান অব্যাহতি রেখেছে।

জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর পরিদর্শনের সময়ে ইউএনও, সার্কেল এসপি মোরশেদ তোহা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকতা মো. জহিরুন্নবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন কুমার দাস, গলাচিপা সদর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টুটু, সিপিপির উপজেলা টিম লিডার আশিষ ঢালী, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক খালিদ হোসেন মিল্টন, সিপিপি কর্মী ও গণমাধ্যম কর্মীসহ স্থানীয় ইউপি সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71