বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :

চর সুহরী গ্রামের আয়রন ব্রিজটি এখন গ্রামবাসীর জন্য মরণ ফাঁদ।

মোঃ নাসির উদ্দিন পটুয়াখালী
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ২১ সময় দর্শন

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের চর সুহরী গ্রামের আয়রন ব্রিজটি জরাজীর্ণতায় বিভিন্ন স্থানে স্লাব ভেঙ্গে পড়েছে

এর উপর দিয়ে প্রতিদিন শতশত লোকের আসাযাওয়া, চরসুহরী খেয়াঘাট ও সুহরী মরহুম ইউনুস মোল্লা বাড়ীর সামনে কমিউনিটি ক্লিনিকে জনসাধারনের আসতে হয় চিকিৎসার জন্য, ওই ব্রিজের উপর দিয়ে পারাপার হতে হয় ছোট ছোট কোমল মতি শিশুদের স্কুলে যেতে হয় ব্রিজটি এখন চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে ভাংগা ব্রিজ দিয়ে প্রায়ই শিশুরা ব্রিজের স্লাব ভাংগা দিয়ে হোঁচট খেয়ে ব্রিজের উপর থেকে নিচ পরে যায়,এতে এখন পর্যন্ত বড়সড় বিপদ না ঘটলেও ছোটখাটো দুর্ঘটনায় পতিত হতে হয় প্রতিনিয়ত।

একজন শিশু ব্রিজ থেকে পড়ে গিয়ে গলাচিপা উপজেলা হাসপাতালে ভর্তি ছিল দীর্ঘদিন ৫ বছরে তারেক পিং মোঃ সবুজ এ বিষয় তারেকের বাবা জানায় যে আমার ছেলে ব্রিজের উপর দিয়ে নিচে পরে যায় স্কুল থেকে আসার পথে ব্রিজের উপর থেকে নিচ পর্যন্ত ১০/১৫ ফুট নিচে পড়ে যায়। শিশুর মৃত্যুঝুকি এড়াতে অতিদ্রুত মেরামতের দাবী জানান তিনি। শিশুরা এভাবে জীবনের ঝুঁকি নিয়ে পারাপারে ইচ্ছে না থাকলেও বাধ্য হয়ে যাতায়াত করতে হয়।

১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল প্যাদা বলেন যে চর সুহরী ব্রিজটি আসলেই কাজ করা দরকার জরুরি না হলে ঝড় বৃষ্টি উপেক্ষা করে আসতে অনেক কষ্ট হয় বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানাইছি, এ বিষয় ২নং গোলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃনাসির উদ্দিন হাওলাদার বলেন এই তো ব্রিজের কাজ ধরবো ধরছি এ কথাই বলছে।

এবিষয় মাননীয় সাংসদ সদস্য পটুয়াখালী ৩ গলাচিপা দশমিনা এমপি এস এম শাহজাদা এমপি,মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমাকে চর সুহরী ব্রীজের ভিডিও পাঠান এবং ঠিকানা দেন এবং তিনি আশ্বস্ত করেন।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71