বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

হলুদ মরিচের বস্তায় ৩৬ কেজি গাঁজা, আটক ৪

মোঃ মাইনুল ইসলাম লাল্টু চাঁপাইনবাবগঞ্জ
  • আপডেটের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৩২ সময় দর্শন
হলুদ মরিচের বস্তায় ৩৬ কে

চাঁপাইনবাবগঞ্জে হলুদ ও মরিচের গুঁড়ার বস্তার ভেতর থেকে ৩৬ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) দিবাগত রাত ১০টার দিকে সদর উপজেলার হাতাপাড়া এলাকায় পুলিশ চেকপোস্টে কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি মিনি পিকআপ থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার কানসাট ইউপির বাগদূর্গাপুরের মোজাম্মেল হকের ছেলে জনি ইসলাম (২৮), বিশ্বনাথপুর মোকারিম টোলার মৃত আব্দুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৩৮), মুন্সিটোলার লুটু আলীর ছেলে শহিদুল ইসলাম (২৪) ও মোকারিম টোলার মৃত হাবিবুর রহমানের ছেলে নাসির উদ্দিন (৩৫)।

জেলা পুলিশের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। পুলিশ জানায়, পুলিশ সুপার মো. ছাইদুল হাসানের নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রোকনুজ্জামান সরকার ও ডিবি ওসি বাবুল উদ্দিন সরদারের তত্ত্বাবধানে অভিযানটি চালানো হয়, পুলিশ জানায়, রাতে ডিবি পুলিশ একটি তল্লাশি চৌকি বসায়।

এ সময় কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি মিনি পিকআপ দাঁড় করিয়ে তল্লাশি করা হয়। পরে বিশেষ কায়দায় লুকানো হলুদ ও মরিচের গুঁড়ার বস্তার ভেতরে স্কচটেপ দিয়ে মোড়ানো ৩৬ কেজি গাঁজা, ১টি হলুদ-মরিচ ভাঙার মেশিন, ১টি স্যালো মেশিন, ১টি বাটন মোবাইল ফোনসহ মাদক বহনের কাজে ব্যবহৃত অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ মডেল থানায় ডিবি পুলিশ একটি মামলা দায়ের করেছেন।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71