মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

সোনামসজিদ পরিদর্শন কালে কবির বিন আনোয়ার কে ফুল দিয়ে শুভেচ্ছা

মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতাঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৪২ সময় দর্শন
সোনামসজিদ পরিদর্শন কালে কবির বিন আনোয়ার কে ফুল দিয়ে শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী পরিচালনা বোর্ডের কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার সস্ত্রীক বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর এক টায় ব্যাক্তিগত সফরে তিনি ঐতিহাসিক সোনামসজিদ পরিদর্শনে এসে পৌঁছালে তাঁকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মুনিরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতনসহ অন্যরা।

পরে তিনি সোনামসজিদে বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ও শহীদ মেজর নাজমুল হক এর কবর জিয়ারত করেন এবং তহাখানায় হযরত শাহনেয়ামতুল্লাহ (রাঃ)’র মাজারে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। শিবগঞ্জ পৌর শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71