মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

সবার অজান্তে পুকুরে পড়ে যায় শিশু মুহিত, মুহুর্তে ভেসে উঠে লাশ

লালমনিরহাট প্রতিনিধি।।
  • আপডেটের সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৬৬ সময় দর্শন
সবার অজান্তে পুকুরে পড়ে যায় শিশু মুহিত, মুহুর্তে ভেসে উঠে লাশ sadhinbanglatv

সবার অজান্তে পুকুরে পড়ে যায় শিশু মুহিত, মুহুর্তে ভেসে উঠে লাশ, লালমনিরহাটের হাতীবান্ধায় বাড়ির উঠানে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মুহিত (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার(৪ জুন) বিকেলে উপজেলার সিংগীমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুপুরের দিকে তার ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত শিশু মুহিত উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের ভ্যান চালক রশীদুলের ছেলে।

জানা গেছে, উপজেলার দক্ষিণ গড্ডিমারি গ্রামে বাড়ির উঠানে খেলছিল মুহিত। বাড়িতে কেউ না থাকায় সবার অজান্তে পুকুরে পড়ে যায় শিশু মুহিত। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পিছনে। পরে পুকুরের পানিতে শিশুর মুহিতের লাশ ভেসে উঠে। এসময় স্থানীয়রা উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা রুপালী বেগম বলেন, শিশু মুহিতকে বাড়িতে না পেয়ে তার মা ও দাদী অনেক খোঁজাখুজি শুরু করে। পরে আমি তাদের বাড়ির পিছনে গিয়ে দেখতে পাই যে পুকুরের পানিতে মুহিত ভেসে আছে। পরে তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে যায়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাঈম হাসান নয়ন বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71