সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

শাহ আলম আল তাহিদের যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা৷

মোঃ রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি ::
  • আপডেটের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৪৭ সময় দর্শন
সম্পাদক শাহ আলম আল তাহিদের যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা৷

মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও বর্তমান সাধারণ সম্পাদক শাহ আলম আল তাহিদের উচ্চ শিক্ষা অর্জনের জন্য যুক্তরাজ্য গমন উপলক্ষে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে জগন্নাথপুরের একটি অভিজাত রেস্টুরেন্টে বিদায়ী সংবর্ধনা সভা ও ডিনারের আয়োজন করা হয়৷

উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি আবুল ফজল।
ও পরিচালনায় ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক রাসেল খাঁন রাজু,
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক রাজ্জাক আহমেদ জিলাদ।
এবং বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি জনাব শাহ আলম তাহিদ।

উক্ত সংবর্ধনা সভায় আরো বক্তব্য রাখেন সংঘঠনের সিনিয়র সহ-সভাপতি জনাব সৈয়দ জিতু মিয়া,যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক রাজ্জাক আহমেদ জিলাদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আল-আমিন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শিমুল আহমেদ,অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জগ্ননাথপুর পল্লী ইলেকট্রনিকস এর সত্তাধীকারি তরুন সমাজ সেবক শফিক রহমান, সাংবাদিক ইকবাল হোসেন,সাংবাদিক রনি মিয়া,জগন্নাথপুরের পরিচিত মুখ ফটোগ্রাফার আক্তার আলম শিপার৷

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংঘঠনের সহ-সভাপতি মোশাররফ আলী,যুগ্ন সাধারণ সম্পাদক ঈসমাইল আলী,সহ-সাংগঠনিক সম্পাদক সুবেল মিয়া,সহ-সাংগঠনিক সম্পাদক সাজু মিয়া,অর্থ সম্পাদক মালেক আহমেদ,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফয়সল আহমেদ,ধর্ম বিষয়ক সম্পাদক রাজ্জাক আহমেদ জিলাদ, সহ- ধর্ম বিষয়ক সম্পাদক আল আমীন,প্রচার সম্পাদক রবিউল ইসলাম তানহার, সদস্য হ্নদয় তালুকদার, সুজন আহমেদ,মুহিব আহমেদ প্রমুখ।

মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও বর্তমান সাধারণ সম্পাদক শাহ আলম আল তাহিদ বলেন, আমি উচ্চ শিক্ষা অর্জনের জন্য যুক্তরাজ্য গমনে যাচ্ছি আমার ও পরিবারের সপ্ন পুরনের জন্য আপনাদের সবার কাছে দোয়া চাই।
আমি যেনো আমার ও পরিবারের সপ্ন পুরন করতে পারি, আর আমার প্রাণের সংগঠন মুক্ত সমাজ কল্যাণ সংস্থার কথা আমি কখনো ভুলতে পারবোনা।

আর চেষ্টা করবো আমার সংগঠনের জন্য কিছু করার। আমি সংগঠনের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আর সবার প্রতি আমার অবিরাম ভালোবাসা রইলো।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71