সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

লালমনিরহাটে যুবদল নেতার বাড়ির কবুতরের বাসা থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার: আটক ৩

লালমনিরহাট প্রতিনিধি।।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ সময় দর্শন

 

 

লালমনিরহাট জেলা শহরের পৌর এলাকার সাপটানা আর্দশ বাজারে এরশাদুল হক (৪০) নামে এক যুবদল নেতার বাড়ী থেকে বিপুল পরিমাণ মাদকসহ ৩ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে এক নারীসহ দুজনকে আটক করে।

আটককৃতরা হলেন- জেলা শহরের আদর্শ পাড়ার মৃত আবুল কাশেমের ছোট ছেলে এরশাদুল হক, বড় ছেলে নুরুজ্জামান ও এরশাদুলের স্ত্রী রুনা বেগম।

লালমনিরহাট সদর থানার পুলিশ সূত্র জানায়, অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামাল সদর থানার ওসি সহ পুলিশের একটি টীম ওই বাড়ীতে অভিযান চালিয়ে কবুতরের বাসা, কাঠের স্তুুপ ও বসত বাজাবাড়ির বিভিন্ন যায়গা থেকে ১৪গ্রাম হিরোইন, ৭৫পিচ ইয়াবা, ৬৩বোতল ফেন্সিডিল, ৩কেজি ৫০০গ্রাম গাঁজা ও ৪বোতল বিদেশী মদ উদ্ধার করে।এছাড়া মাদকের ওজন পরিমাপ করার একটি ওয়েট মেশিন ও জব্দ করে পুলিশ।

এবিষয়ে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানায় এটি আমাদের নিয়মিত অভিযানের অংশ।গ্রেপ্তারকৃত তিন জনের নামে মামলা প্রক্রিয়ার কাজ চলমান রয়েছে।

গ্রেপ্তার কৃত এরশাদুল হকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাতটি মামলা ও নুরুন্নবীর বিরুদ্ধে একটি মামলা সংক্রান্ত মামলা চলমান রয়েছে। আদালত থেকে জামিনে আছেন। আগামীতে জেলায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

লালমনিরহাট জেলার সিনিয়র সাংবাদিক ও মুক্তি যোদ্ধা গোকুল চন্দ্র রায় বলেন, শহরের অভিজাত এলাকার মধ্যে আদর্শ পাড়া অন্যতম। এই আদর্শ পাড়ায় আমার নিকট আত্মীয় স্বজনদের বাস। বিভিন্ন সময়ে সেখানে গেলে মাদকের আড্ডার কথা শোনা যায়। আমি লোকজন কে এর বিরুদ্ধে সোচ্চার হতে অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করি। খুব ভালো হয়েছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হয়েছে, মাদক দ্রব্য সামগ্রীর সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। এরা যেন কঠোর শাস্তি পায়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। একই ভাবে লালমনিরহাট পৌরসভার অন্যান্য এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে পুলিশের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিছ জানান, আটককৃত আসামী এরশাদুল হক আমাদের যুবদলের কোন কমিটিতেই নেই। সে যুবদলের রাজনীতির সাথে জড়িত নয় বলেও জানান তিনি।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71