মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

বিপুল ভোটে বিজয়ী বিশ্বজিত রায় হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২২৯ সময় দর্শন

পটুয়াখালীর গলাচিপা উপজেলার ৮টি ইউনিয়নে (১১ নভেম্বর) বৃহস্পতিবার অবাধ ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

পটুয়াখালী জেলা প্রশাসক, পুলিশ সুপার, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার ও সকল আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় এবং নির্বাচন সংশ্লিষ্ট সকলের সমন্বয়ে ইউনিয়নে অবাধ ও সুষ্ঠ এবং কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ভোট গ্রহণের পূর্বে প্রতিটি ভোট কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত সকলেই শৃঙ্খলার সাথে নারী পুরুষ ভোটারদের লাইনে দাড়িয়ে ভোট গ্রহণ কার্যক্রম এবং ভোট প্রদানের ব্যবস্থা করেছেন। প্রতিটি কেন্দ্রের আশেপাশে পুলিশ, র‌্যাব, বিজিবি, গোয়েন্দা বিভাগ, আনসারসহ ভ্রাম্যমান ম্যাজিস্ট্রেট, পুলিশ বাহিনী সকলেই দায়িত্বে সাথে কাজ করেছেন।

প্রতিটি কেন্দ্রে সকল প্রার্থী এজেন্টদের সাথে সাক্ষাতে জানা যায়, এমন সুন্দর প্রভাবমুক্ত সুষ্ঠ নির্বাচন তারা আর দেখে নাই। কোন এজেন্ট গণমাধ্যমকে কোন অভিযোগ করে নাই। ভোটারদের সাক্ষাতকারে সংবাদকর্মী ও গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় জানান, এই নির্বাচনে তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে আনন্দিত।

ভোটাররা পটুয়াখালী জেলা প্রশাসক মো. কামাল হোসেন, জেলা পুলিশ সুপার মো. সাহাবুদ্দিন (পিপিএএম) পটুয়াখালী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ুন কবির, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এআরএম শওকত আনোয়ার ও গলাচিপা উপজেলা নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসেনসহ সকল নির্বাচনের দায়িত্বপ্রাপ্তদের ধন্যবাদ জানান।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71