মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

ডিআরইউ নির্বাচনে ভোটগ্রহণ চলছে

অনলাইন ডেক্স
  • আপডেটের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১১৬ সময় দর্শন

পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বুধবার (৩০ নভেম্বর) সকাল ৯টা থেকে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এ ভোটগ্রহণ শুরু হয়, যা চলবে বিকেল ৫টা পর্যন্ত। এর আগে ডিআরইউ নির্বাচনে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে।

এবারের নির্বাচনে ২০টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন মোট ৪৩ জন।

নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে জ্যেষ্ঠ সাংবাদিক মনজুরুল আহসান বুলবুলসহ আরও কয়েকজন জ্যেষ্ঠ সাংবাদিক দায়িত্ব পালন করছেন।

প্রার্থী হয়েছেন যারা 

এবারের নির্বাচনে সভাপতি পদের জন্য প্রার্থী হয়েছেন তিনজন। তারা হলেন বর্তমান সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাবেক সভাপতি মুরসালীন নোমানী ও সাবেক সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী রয়েছেন ছয় জন। তারা হলেন সাবেক সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত, সাবেক যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামিল), মাইনুল হাসান সোহেল ও সাবেক এক নম্বর সদস্য মহিউদ্দিন।

সহসভাপতি প্রার্থী দুজন হলেন দীপু সারোয়ার ও সাবেক সহসভাপতি গ্যালমান শফি। যুগ্ম সম্পাদক পদে পাঁচজন হলেন ফারুক খান, কামাল মোশারেফ, মঈনুল আহসান, নয়ন মুরাদ ও পবন আহমেদ।

সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী দুজন আবদুল হাই তুহিন ও সাইফুল ইসলাম। দপ্তর সম্পাদক পদে রয়েছেন কাওসার আজম ও রফিক রাফি। নারীবিষয়ক সম্পাদক পদে প্রার্থী মরিয়ম মনি (সেঁজুতি) ও রোজিনা রোজী। অর্থ সম্পাদক পদের বিপরীতে প্রার্থী মো. জাকির হোসাইন ও সাখাওয়াত হোসেন সুমন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী কামাল উদ্দিন সুমন ও মেজবাহ উল্লাহ শিমুল। তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে প্রার্থী মো. রাশিম (রাশিম মোল্লা) ও তোফাজ্জল হোসেন রুবেল।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71