সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

গলাচিপা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আব্দুল্লাহ আল নোমান

মোঃ নাসির উদ্দিন, গলাচিপা
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৫৯ সময় দর্শন

পটুয়াখালীর গলাচিপা উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মো. আব্দুল্লাহ আল নোমান।

মো. আব্দুল্লাহ আল নোমান হচ্ছেন ঢাকা তেজগাঁও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, সাবেক সহ-সম্পাদক এবং গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন ত্যাগী নেতা মো. আবুল কালাম আজাদের বড় ছেলে। শুক্রবার (২১ এপ্রিল) মো. আব্দুল্লাহ আল নোমান তার নিজ এলাকার মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে গ্রামে ফিরেই গলাচিপা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এ বিষয়ে মো. আব্দুল্লাহ আল নোমান বলেন, প্রায় এক মাস সিয়াম সাধনা ও সংযম পালনের পর আমাদের মাঝে অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে হাজির হয়েছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ তেজগাঁও কলেজ শাখার পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা এবং ঈদ মোবারক।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও আমি সকলকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি মানুষের কল্যাণে নিয়োজিত আছেন। আমি গ্রামের বাড়িতে এসে সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা। এই কামনায় গলাচিপা উপজেলাবাসীসহ সকলকে আবারো ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71