সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

গলাচিপায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৫৯ সময় দর্শন
গলাচিপায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন

পটুয়াখালীর গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৩ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হচ্ছে।

৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে এই মেলার আয়োজন করা হয়। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমারের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. সাহিন শাহ এ মেলা উদ্বোধন করেন।

‘স্মার্টফোনে আসক্তি: পড়াশোনার ক্ষতি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে গলাচিপায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্ধোধন করা হয়েছে। গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় মেলাটি অনুষ্ঠিত হচ্ছে। এতে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মস্তফা, গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নিজামউদ্দিন, আটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। এ সময় গলাচিপা উপজেলার স্কুল ও মাদ্রাসার ১০টি স্টল করা হয়।

উদ্বোধন শেষে আমন্ত্রিত অতিথিরা মেলার বিভিন্ন স্টলগুলো পরিদর্শন করেন। উল্লেখ্য বিজ্ঞান মেলাটি ২৮ ডিসেম্বর থেকে ২৯ ডিসেম্বর পর্যন্ত চলবে বলে কর্তৃপক্ষ জানান।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71