মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

গলাচিপায় পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৩৭ সময় দর্শন

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় রায়হান ঢালী (১৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের আরও দুই আরোহী।

নিহত রায়হান উপজেলার নলুয়াবাগী ইউনিয়নের বাদুরা গ্রামের নিজাম ঢালীর ছেলে। সে ঢাকার একটি মাদ্রাসায় হাফেজি পড়তো। মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৯ টায় গলাচিপা-পটুয়াখালী সড়কের তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর চালক আবদুর রহমান (৩৫) সহ পিকআপ ভ্যানটিকে আটক করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রায়হান তার বড় ভাই মেহেদী হাসানকে নিয়ে গলাচিপা থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল যোগে পটুয়াখালী যাচ্ছিলো।

সেখান থেকে তার ঢাকায় মাদ্রাসায় যাওয়ার কথা ছিলো। গলাচিপা-পটুয়াখালী সড়কের তালতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির পিকআপ ভ্যানটি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রায়হানের মৃত্যু হয়। অপর গুরুতর আহত রায়হানের বড় মেহেদী হাসান ও মোটরসাইকেল চালককে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গলাচিপা থানার (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, চালকসহ গাড়িটি আটক করা হয়েছে। লাশ থানায় নিয়ে আসা হয়েছে।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71