মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

গলাচিপায় নিষিদ্ধ বেহুন্দি জাল জব্দ

হৃদয় চন্দ্র শীল, দশমিনা (পটুয়াখালী)
  • আপডেটের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৮৬ সময় দর্শন
গলাচিপায় নিষিদ্ধ বেহুন্দি জাল জব্দ sadhinbanglatv

পটুয়াখালীর গলাচিপায় ৫ লাখ টাকার নিষিদ্ধ বেহুন্দি জাল জব্দ করা হয়েছে। উপজেলা প্রশাসনের সহযোগিতায় মৎস্য অধিদপ্তর গলাচিপা ও বাংলাদেশ নৌবাহিনী যৌথ অভিযানে বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর ৪ টায় থেকে সকাল ১০ টা পর্যন্ত গলাচিপার বিভিন্ন নদীতে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গলাচিপার বিভিন্ন নদ-নদী থেকে ৫টি বেহুন্দি জাল জব্দ করা হয় যার আনুমানিক মূল্য ৫ লাখ টাকা। অভিযান পরিচালনা করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, মেরিন অফিসার আব্দুল কুদ্দুস, এলইভিপি-০১১ এর ভারপ্রাপ্ত অফিসার এমসিপিও (এক্স) মোল্লা আলম হোসেন।

এ বিষয়ে উপজেলা মৎস্য অফিসার মো. জহিরুন্নবী বলেন, দেশের সম্পদ কাউকে নষ্ট করতে দেয়া হবে না। ছোট মাছ ধরার কারণে এখন বড় মাছ পাওয়া যাচ্ছে না বলেই চলে। যা আমাদের দেশের জন্য ক্ষতির কারণ। তাই আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। বিভিন্ন প্রজাতির ছোট মাছ রক্ষার জন্য নিষিদ্ধ ঘোষিত জাল জব্দ করে ধ্বংস করা হবে।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71