বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাঙ্গাবালীতে শিক্ষা সনদে বানান ভুল হওয়ায় বিপাকে শিক্ষার্থী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন পুনরায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোঃ জসিম পটুয়াখালী সদর থানা। রাজশাহীতে পরিবহন থেকে চাঁদাবাজির সময় রেবের হাতে ২১ জন গ্রেপ্তার। নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন ১২ দাবিতে পল্লী বিদ্যুৎ পঞ্চম দিনের অনির্দিষ্টকালের কর্মবিরতি গলাচিপায় স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় ৪৮ ঘন্টার মধ্যে ৩০ ঘন্টাই উপজেলাবাসী ছিলেন অন্ধকারে উপজেলা নির্বাচনে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

ক্যামেরা দেখেই শুয়ে পড়লেন শাহেদ!

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৬১১ সময় দর্শন

সুস্থ হয়ওে অসুস্থতার নাটক করলনে রজিন্টে হাসপাতালরে চয়োরম্যান মো. শাহদে ওরফে শাহদে করমি। তাকে বঙ্গবন্ধু শখে মুজবি মডেকিলে বশ্বিবদ্যিালয় (বএিসএমএমইউ) হাসপাতালে র্ভতি করা হয়ছে।

জানা গছে, ফারর্মাস ব্যাংকরে র্অথ আত্মসাতরে অভযিোগে র্দুনীতি দমন কমশিনরে (দুদক) দায়রে মামলায় রজিন্টে হাসপাতালরে চয়োরম্যান শাহদে করমিকে জজ্ঞিাসাবাদরে জন্য ৭ দনিরে রমিান্ডে পাঠয়িছেনে আদালত।

রমিান্ডরে দ্বতিীয় দনি মঙ্গলবার (১৮ আগস্ট) তাকে দুদক প্রধান র্কাযালয়ে আনা হচ্ছলি। পথে বুকে ব্যথা উঠে অসুস্থ বোধ করলে তাকে বঙ্গবন্ধু শখে মুজবি মডেকিলে বশ্বিবদ্যিালয় (বএিসএমএমইউ) হাসপাতালে নয়িে যাওয়া হয়। র্বতমানে সখোনইে চকিৎিসাধীন রয়ছেনে তনি।

এদকিে শাহদে অসুস্থবোধ করলওে ক্যামরোয় ধরা পরে ভন্নি চত্রি। ভডিওিতে দখো যায়, অসুস্থতার অভনিয় করা শাহদে সর্ম্পূণ সুস্থ অবস্থায় বসে ছলিনে হাসপাতালরে জরুরি বভিাগ। এ সময় তার মুখে অক্সজিনে মাস্ক লাগানো ছলি। জরুরি বভিাগে বসইে তনিি সুস্থ মানুষরে মতই আচরণ করছলিনে ও কথা বলছলিনে। তবে সাংবাদকিরে ক্যামরো দখো মাত্রই অসুস্থতার ভান করে হাসপাতালরে বডেে শুয়ে পড়নে এবং রোগী সাজার চষ্টো করনে।

এ প্রসঙ্গে বএিসএমএমইউ পরচিালক ব্রগিডেয়িার জনোরলে জুলফকিার আহমদে আমনি গণমাধ্যমকে বলনে, মো. শাহদেকে সকাল সাড়ে ৯টার দকিে হাসপাতালে আনা হয়ছে। এখন তনিি র্কাডওিলজরি জরুরি বভিাগে চকিৎিসাধীন। তার ইসজিি রপর্িোট ভালো। আরও কছিু পরীক্ষা করা হব।

এর আগে সোমবার (১৭ আগস্ট) দবিাগত রাতওে শাহদেকে বএিসএমএমইউ-তে নয়িে আসা হয়ছেলি বলে জানান তনি।ি

নানা অনয়িম, প্রতারণা, সরকাররে সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা পরীক্ষার ভুয়া রপর্িোট, র্সাটফিকিটে দওেয়া ও রোগীদরে কাছ থকেে টাকা নওেয়ার অভযিোগে গত ৬ জুলাই রজিন্টে গ্রুপরে দুটি হাসপাতালে অভযিান চালান র‌্যাবরে ভ্রাম্যমাণ আদালত। এসব অভযিোগরে ভত্তিতিে উত্তরা পশ্চমি থানায় রজিন্টে গ্রুপরে চয়োরম্যান শাহদেসহ ১৭ জনকে আসামি করে মামলা দায়রে করে র‌্যাপডি অ্যাকশন ব্যাটালয়িন (র‌্যাব)।

এরপর গত ১৫ জুলাই ভোরে র‌্যাবরে বশিষে অভযিানে সাতক্ষীরার দবেহাটা উপজলোর কোমরপুর গ্রামরে লবঙ্গবতী নদী তীররে সীমান্ত এলাকা থকেে শাহদেকে গ্রপ্তোর করা হয়।

র্অথ আত্মসাৎ মামলায় সোমবার (১৭ আগস্ট) দুদক র্কাযালয়ে প্রথম দনিরে মতো জজ্ঞিাসাবাদ করা হয় শাহদে করমিক।ে একই র্কাযালয়ে আজ মঙ্গলবার ছলি তাকে দ্বতিীয় দনিরে মতো জজ্ঞিাসার দনি।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71