শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ১০:৩৯ অপরাহ্ন

পটুয়াখালীতে শান্তি সমাবেশে যাওয়ার সময় শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম

(পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৯১ সময় দর্শন
  • Print This Post Print This Post
পটুয়াখালীতে শান্তি সমাবেশে যাওয়ার সময় শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম
শিহাব মোহাম্মদ সগির সাধারণ সম্পাদক পটুয়াখালী জেলা, শ্রমিক লীগ, মেডিকেলে ট্রিটমেন্ট নিচ্ছে

পটুয়াখালীর প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং সদ্য জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, শিহাব মোহাম্মদ সগিরের উপরে সন্ত্রাসী হামলা, এ ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে তিনি চিকিৎসা নিচ্ছেন পটুয়াখালী ২৫০সজ্জা মেডিকেলে।

উল্লেখ্য ২৯, শে অক্টোবর বিএনপি জামাতের হরতাল ডাকার কারণে সকাল থেকে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ থাকার কারণে বিপদে পড়েন সাধারণ যাত্রীরা। জেলা আওয়ামী লীগের নির্দেশে, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শিহাব মোহাম্মদ সগির তার সংগঠনের কর্মীদের নিয়ে মোটরসাইকেল যোগে পটুয়াখালী চৌরাস্তার উদ্দেশ্যে রওনা দেন, পটুয়াখালী পৌর নিউমার্কেট এলাকা ক্রস করার সময় কথিত খলিল ওরফে গেটিস খলিলের হামলায় গুরুতর আহত হয়েছেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শিহাব মোহাম্মদ সগির। চিকিৎসকরা জানান তার অবস্থা গুরুতর,এদিকে শিহাব মোহাম্মদ সগিরের স্বজনরা জানান তার মাথায় নয় থেকে দশটি সেলাই লেগেছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা বলেন ২০ থেকে ২৫ টি মটর সাইকেলের বিশাল সন্ত্রাসী বাহিনি নিয়ে মোঃ শিহাবের উপর হামলা চালায়। এ সময় নিউমার্কেটে দায়ীত্বে থাকা পুলিশের কারণে প্রাণে বেচে যায় বলে জানায় আহত শিহাব। এ সময় স্থানীয়রা শিহাবকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে আসেন।

কেন এমন হামলা? এ প্রশ্নের জবাবে শিহাব বলেন আমি পটুয়াখালীর একজন প্রতিষ্ঠিত ঠিকাদার, গত বছরও আমি সরকারকে সতেরো লক্ষ্য টাকা ট্যাক্স দিয়েছি এবং আমি সচ্ছ ভাবে পটুয়াখালীতে ঠিকাদারী ব্যবসা করে আসছি, আমি মনে করি আমার কোন প্রতিপক্ষ নেই। অপর এক প্রশ্নের জবাবে শিহাব বলেন আমি সদ্য পটুয়াখালী জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পদ পেলেও আমি মনে করিনা যে এ বিষয় আমার কোন শত্রুু রয়েছে। তবে খলিল দীর্ঘদিন ধরে আমার কর্মচারীদের মাধ্যমে ২ লক্ষ্য টাকা চাদা দাবী করে আসছিলো। আজ জামাত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আমি রাস্তায় বের হলে খলিল তার দলবল নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায় এতে আমার মাথায় কমপক্ষে নয়টি সেলাই গেলেছে, আইনি প্রকৃয়া নিবেন কিনা এমন প্রশ্নের জবাবে শিহাব বলেন ইতিমধ্যে আমি পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করেছি এবং এ বিষয় আইনি প্রকৃয়া চলমান রয়েছে।

 

শিহাব মোহাম্মদ সগির সাধারণ সম্পাদক পটুয়াখালী জেলা, শ্রমিক লীগ, মেডিকেলে ট্রিটমেন্ট নিচ্ছে এ বিষয় পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ বলেন আমি তাত্ক্ষণিক ঘটনা শুনেছি এবং আমাদের আইনি প্রকৃয়া অব্যাহত রয়েছে, অপরাধী যেই হোক না কেন অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয় কথা বলার জন্য অভিযুক্ত খলিলের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়াযায়নি এবং তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পড়ুন এই বিভাগের আরও খবর

স্বত্ব © ২০২৩  sadhinbangla.tv 

Download App Sadhin Bangla TV News

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-tmnews71